মেষ রাশি: আজ কোনো নিকট আত্মীয়ের সহায়তায় আপনি ব্যবসায় ভালো লাভ অর্জন করতে পারবেন। যাঁরা শিল্প এবং নাটকের মত সৃজনশীল কাজের সাথে জড়িত রয়েছেন তাঁদের জন্য দিনটি ভালো। পাশাপাশি, তাঁরা একাধিক নতুন সুযোগ পাবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। এই রাশির জাতকদের আজকে অতিরিক্ত সময়ে আরও বেশি করে বই পড়া উচিত। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন।

বৃষ রাশি: পরিবারের কোনো সদস্যের খারাপ আচরণ আজ আপনাকে কষ্ট দিতে পারে। স্বাস্থ্য আজ ঠিকঠাক থাকবে। পাশাপাশি, আপনি সুস্বাস্থ্যের কারণে বন্ধুদের সাথে কোনো খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। কোনো অভিজ্ঞ ব্যক্তির সহায়তায় আপনি ব্যবসায় ভালো লাভ অর্জন করতে পারবেন। প্রতিটি কাজ অত্যন্ত ঠান্ডা মাথায় করুন। বন্ধুদের সাথে সন্ধ্যে নাগাদ ভালো সময় কাটবে। বিবাহিত জীবন সুখের হবে।

মিথুন রাশি: আপনার কোনো ভাই অথবা বোন আজ আপনার কাছ থেকে ঋণ চাইতে পারেন। অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে স্বাস্থ্যের বিকাশ ঘটবে। অতীতের খারাপ স্মৃতিকে দূরে সরিয়ে রেখে নতুন করে পূর্ণ উদ্যমে সামনের দিকে এগিয়ে যান। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। অত্যধিক ব্যস্ততার কারণে আজ শরীরচর্চা করতে পারবেন না। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

কর্কট রাশি: বিনোদনের খাতে অত্যধিক খরচ করবেন না। নাহলে আর্থিক সঙ্কটের মুখোমুখি হবেন। শরীর সুস্থ রাখতে আজ অতিরিক্ত তেলমশলাযুক্ত এবং উচ্চ কোলেস্টেরল বিশিষ্ট খাবার এড়িয়ে চলুন। কোনো ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় আজ কারোর দ্বারা প্রভাবিত হবেন না। প্রতিবেশীদের কাছ থেকে কোনো কথা শুনে আজ আপনার স্ত্রী আপনার ওপর রেগে যেতে পারেন। প্রেমের জন্য দিনটি ভালো নয়।

সিংহ রাশি: আজ আপনি এমন একজন ব্যক্তির মুখোমুখি হতে পারেন যিনি আপনাকে আপনার অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দেবেন। স্বাস্থ্যের দিক থেকে অবশ্যই সচেতন নন। আপনি আজ কোনো বড় অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানাতে পারেন। পাশাপাশি, ওই অনুষ্ঠানটি আপনি নিজে পরিচালনা করবেন। ভালোবাসার মানুষটির সাথে সংযত আচরণ করুন।

কন্যা রাশি: আজ আপনি আপনার পরিবারের কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে আর্থিক পরামর্শ চাইতে পারেন। পাশাপাশি, সেগুলি আপনার দৈনন্দিন জীবনে ব্যবহারও করতে পারেন। আপনার কাছে আজ বেশ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন। কাঙ্ক্ষিত সাফল্য হাসিলের জন্য সঠিক পরিশ্রম করুন। বিবাহিত জীবন সুখের হবে।

তুলা রাশি: কোথাও বিনিয়োগের আগে আজ অবশ্যই সতর্ক হন। নাহলে আর্থিক সঙ্কটের সম্ভাবনা রয়েছে। যাঁরা শেয়ার বাজারে তাঁদের অর্থ বিনিয়োগ করেন তারা আজ ক্ষতির মুখে পড়তে পারেন। কোনো ইন্টারভিউতে উপস্থিত হওয়ার পক্ষে আজ ভালো দিন। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময় কাটবে। প্রেমিকার সঙ্গে আজ সংযত হয়ে কথা বলুন।

বৃশ্চিক রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি খুব সক্রিয় এবং চটপটে থাকবেন। এছাড়াও, আপনার স্বাস্থ্য আজ আপনাকে পুরোপুরি সমর্থন করবে। লেখালেখির প্রতি অবশ্যই যত্নশীল হওয়া দরকার। যাঁরা শেয়ার বাজারে তাঁদের অর্থ বিনিয়োগ করেন তাঁরা আজ ক্ষতির মুখে পড়তে পারেন। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

ধনু রাশি: আপনার স্বাস্থ্য আজ ঠিকঠাক থাকবে। পাশাপাশি, আপনি সুস্বাস্থ্যের কারণে বন্ধুদের সাথে কোনো খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। আজ কোনো সম্পত্তিতে বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। আজ আপনি কাউকে কিছু না জানিয়ে কোনো নির্জন জায়গায় গিয়ে একাকী সময় কাটাতে পারেন। স্ত্রীর সঙ্গে আজ আপনি আপনার জীবনের শ্রেষ্ঠ সন্ধ্যাটি কাটাবেন।

মকর রাশি: পরিবারের সদস্যরা আজ কিছু উত্তেজনার সৃষ্টি করতে পারেন। তবে, আপনি মাথা ঠান্ডা রাখুন। আজ আপনি আপনার পরিবারের কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে আর্থিক পরামর্শ চাইতে পারেন। পাশাপাশি, সেগুলি আপনার দৈনন্দিন জীবনে ব্যবহারও করতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি যথেষ্ট জটিল হয়ে থাকবে। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি অবশ্যই ভালো। আজ আপনি অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন।

কুম্ভ রাশি: প্রতিটি কাজ করার আগে আজ অবশ্যই সতর্কতা অবলম্বন করুন। আপনি আজ অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। পারিবারিক জীবন আজ সুখের হবে। দীর্ঘকাল ধরে সঞ্চয় করে আসা অর্থ আজ আপনি কোনো কাজে লাগাতে পারেন। বিবাহিত জীবনে কিছু সমস্যা আসতে পারে। কোনো গোপন সম্পর্ক আপনার সুনাম বিনষ্ট করতে পারে। অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন।

মীন রাশি: দিনটি আপনার ভালোবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য কাটবে। মদ্যপান থেকে আজ বিরত থাকুন। বন্ধু-বান্ধবদের সাথে সন্ধ্যাযাপন অত্যন্ত সুখকর হবে। কোনো নতুন উদ্যোগ থেকে দুর্দান্তভাবে লাভবান হবেন। প্রেমের জন্য দিনটি ভালো। আজ আপনি নিজের জন্য অনেকটা সময় পাবেন। পাশাপাশি, সেই সময়টিকে কাজে লাগিয়ে আপনি কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।